October 12, 2024, 3:50 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

ভালো গল্প পেলেই শুরু করবো

ভালো গল্প পেলেই শুরু করবো

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

লাক্স তারকা মেহজাবিন চৌধুরী বেশ বুঝে শুনে কাজ করছেন এখন। অনেক কাজের প্রস্তাব আসলেও তিনি সব কাজে ‘ইয়েস’ বলছেন না। চলচ্চিত্রের প্রস্তাবও পেয়েছেন তিনি। তবে সেগুলো ব্যাটে-বলে মিলছে না। গেল ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় বিভিন্ন চ্যানেলে মেহজাবিন চৌধুরী অভিনীত ডজনখানেক নাটক প্রচারিত হয়েছে। এর মধ্যে অনেক নাটক দর্শক আলোচনায় এসেছে।

বতর্মান সময়ের কাজ নিয়ে মেহজাবিন বলেন, আমি ছোট পর্দায় বেশ কিছু কাজ করছি এখন। এই যেমন নির্মাতা হিমেল আশরাফের নির্দেশনায় ‘ওগো বধূ সুন্দরী’ নাটকে কাজ করলাম। এটার গল্পটা আমার খুব ভালোলেগেছে। এনটিভিতে আসছে ঈদে এটি প্রচার হবে। আমি ভালো গল্প হাতে পেলে তবেই ‘ইয়েস’ বলি। বেছে বছে কাজ করছি আমি। নাটক, টেলিছবি কিংবা কোনো চলচ্চিত্রে দর্শকদের জন্য ভিন্ন চরিত্রে ভিন্ন গল্পে পর্দায় হাজির হতে চান মেহজাবিন চৌধুরী। লন্ডনে মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনের শুটিং শেষে সম্প্রতি ঢাকায় ফিরে কাজে ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেত্রী। জানা যায়, এবারের ঈদে নির্মাতা শিহাব শাহীন, মিজানুর রহমান আরিয়ান, আশফাক নিপুণ’সহ আরো বেশ ক’জন নাট্যনির্মাতার নাটক এবং টেলিছবিতে তিনি অভিনয় করবেন। গত ঈদে তার অভিনীত মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বুকের বা পাশে’ নাটকটি প্রচারের পর বেশ সাড়া পান মেহজাবিন। এখানে তার বিপরীতে অভিনয় করেন আফরান নিশো।

Share Button

     এ জাতীয় আরো খবর